LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছেলে সন্তান উপহার দিতে না পারায় গৃহবধূ পেলেন তালাক



বিয়ের এক বছরে সংসার জীবনে ছেলে সন্তান উপহার দিতে না পারায় গাইবান্ধার সুন্দরগঞ্জের রোকসানা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে তালাক দেওয়ার অভিযোগ উঠেছে।

কন্যা সন্তান জন্ম দেওয়ার চার দিনের মাথায় নবজাতকসহ ওই গৃহবধূকে তাড়িয়ে দেয় শ্বশুরবাড়ির লোকজন। ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নবজাতকসহ ওই গৃহবধূকে উদ্ধার করে। পরে তাকে বাবার বাড়িতে পাঠায় পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের ঘোমামারা গ্রাম থেকে নবজাতক ও গৃহবধূকে উদ্ধার করে পুলিশ। রোকসানা উপজেলার সর্বানন্দ ইউনিয়নের ধনিয়ারকুড়া গ্রামের লুৎফর মিয়ার মেয়ে।

এলাকাবাসী ও গৃহবধূর পরিবার জানায়, সাদুল্যাপুর উপজেলার ঘোড়ামারা গ্রামের মহব্বর আলীর ছেলে রাজা মিয়ার সঙ্গে বিয়ে হয় সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের ধনিয়ারকুড়া গ্রামের লুৎফর মিয়ার মেয়ে রোকসানার।

আড়াই মাস আগে স্বামী রাজা মিয়া ডাক্তারী পরীক্ষা শেষে বুঝতে পারেন রোকসানা কন্যাসন্তান জন্ম দিতে যাচ্ছেন। এরপর থেকে তাকে নির্যাতন করতে শুরু করেন স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। গত ৮ মার্চ একটি প্রাইভেট হাসাপাতালে কন্যাসন্তান জন্ম দেন রোকসানা। গতকাল বৃহস্পতিবার দুপুরে স্বামীর বাড়ি ঘোড়ামারায় ফেরেন তিনি।

এ সময় স্বামীর ঘরে রোকসানাকে প্রবেশ করতে দেওয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে। বিকেলে রোকসানার শ্বশুর-শাশুড়ি তাকে জানিয়ে দেন, গত তিনমাস আগে তালাক দেওয়া হয়েছে তাকে। সন্ধ্যায় ৯৯৯-এ রোকসানার ফোন পেয়ে ঘটনাস্থল থেকে নবজাতসহ তাকে উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ তাকে সুন্দরগঞ্জের বাবার বাড়িতে পাঠায়। 

বছর দুয়েক আগে রোকসানার স্বামী রাজা মিয়া প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর সেই স্ত্রী তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌতুক মামলা করেন। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন।

রোকসানা খাতুন বলেন, 'বেবি টেস্টে যখন তারা জানতে পারে গর্ভের সন্তানটি মেয়ে। এখন তারা বলছে, মেয়ে নাকি ওদের না।’

তিনি বলেন, এই চারদিনের মেয়েকে নিয়ে আমি এখন কোথায় যাবো। আমার বাবার বাড়িতেও তেমন কোনো সম্পদ নেই। আমি এই ঘটনার সুষ্ঠ বিচার চাই।

রোকসানার শ্বশুর মহব্বর আলী বলেন, বাড়ির বউয়ের কাছে ঘনঘন বন্ধু আসে। বউয়ের চরিত্র খারাপ। তাই তাকে তিন মাস আগে তালাক দিছে আমার ছেলে। 

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, পুলিশ পাঠিয়ে নবজাতকসহ রোকসানাকে উদ্ধার করে তার বাবার বাড়িতে রাখা হয়েছে। এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


1